বগুড়া জেলা আহ্বায়ক কমিটিতে জায়গা পেলেন যারা

0
10

৩১ সদস্যবিশিষ্ট বগুড়া জেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। বুধবার রাতে দলটির পক্ষ থেকে এই কমিটি গণমাধ্যমে পাঠানো হয়।

তাতে বলা হয়, গোলাম মোহাম্মদ সিরাজকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম ও মো. ফজলুল বারী তালুকদার বেলালকে যুগ্ম আহ্বায়ক করে বগুড়া জেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

বগুড়া জেলা আহ্বায়ক কমিটিতে জায়গা পেয়েছেন-

আহ্বায়ক গোলাম মোহাম্মাদ সিরাজ, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম ও মো. ফজলুল বারী তালুকদার বেলাল; সদস্য এ কে এম মাহবুবুর রহমান, মো. হেলালুজ্জামান তালুকদার লালু, ভিপি সাইফুল ইসলাম, মো. জয়নাল আবেদীন চাঁন, কাজী রফিকুল ইসলাম, মো. শোকরানা, মো. মাহবুর রহমান হারেজ, আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশা, মো. আব্দুর রহমান, খাজা ইফতেখার আহম্মেদ, ডা. মামুনুর রশিদ মিঠু, মাহাবুবুর রহমান বকুল, মো. এ কে এম আহসানুল তৈয়ব জাকির, অ্যাডভোকেট শাহজাদী লায়লা আরজুমান, ডা. শাহ মো. শাহজাহান আলী, মো. এম আর ইসলাম স্বাধীন, মো. হামিদুল হক চৌধুরী হিরু, মো. তৌহিদুল আলম মামুন, মো. সহিদ-উন-নবী সালাম, মো. শেখ তাহা উদ্দিন নাইন, মো. এনামুল কাদির এনাম, মো. ওমর ফারুক খান, মো. এ কে এম খায়রুল বাসার, মো. সাইদুজ্জামান শাকিল, মো. মনিরুজ্জামান মনি, ভিপি অধ্যাপিকা শামিমা আকতার পলিন ও মো. মোর্শেদ মিল্টন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here