বেগম আশ্রাফুন্নেসার প্রথম মৃত্যুবার্ষিকী আজ

0
10

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের মা বেগম আশ্রাফুন্নেসার প্রথম মৃত্যুবার্ষিকী আজ বুধবার। ২০১৮ সালে এই দিনে তিনি ইন্তেকাল করেন।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (১৪ মে) শরীয়তপুরের নড়িয়া শহীদ মিনারে বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের উদ্যোগে গরিব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়। আজ সকাল সাড়ে ৫টায় বেগম আশ্রাফুন্নেসার কবর জিয়ারত ও শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়েছে।

সকাল নয়টায় সখিপুরের চরভাগায় বেগম আশ্রাফুন্নেসা হাশেম হাসপাতালে ‘বেগম আশ্রাফুন্নেসা’ ফাউন্ডেশনের উদ্যোগে গবিব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করা হবে। বিকেল ৫টায় নিজ বাড়ি পাইকবাড়ী জামে মসজিদে আয়োজিত মিলাদ ও ইফতারের আয়োজন করা হয়েছে। এছাড়া নড়িয়া ও সখিপুরের প্রতিটি মসজিদ ও মাদরাসায় বাদ আসর মিলাদ ও মাগরিবে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়েছে।

মরহুমা আশ্রাফুন্নেসার বড় ছেলে পানি সম্পদ মন্ত্রণালয়ে উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম। মেজো ছেলে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত বিগ্রেডিয়ার জেনারেল আমিনুল হক। ছোট ছেলে ডা. আশ্রাফুল হক সিয়াম জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক এবং কার্ডিয়াক সার্জারি বিভাগের ইউনিট-৯ এর প্রধান। একমাত্র মেয়ে শামীম আরা হক কাকলী একজন ব্যাংক কর্মকতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here