বিয়ে নয়, সন্তান নিতে চান সালমান

0
9

বলিউডের সবচেয়ে যোগ্য পাত্র সালমান খানের বিয়ে কবে? আজীবন এই প্রশ্ন শুনতে শুনতে সালমানের কানের পোকা হয়তো মরেই গেছে। অদূর ভবিষ্যতেও তিনি কখনো বিয়ে করবেন কি না, এ নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। তবে বিয়ে না করলেও শিগগির সন্তানের পিতা হতে চান সালমান খান।

সালমানের বিয়ের প্রশ্নকে আপাতত পাঠানো যাক বিশ্রামে। শোনা গেছে তাঁর পিতৃত্বের বাসনার কথা। বিয়ে না করে সারোগেসি বা গর্ভাশয় ধার করে সন্তানের পিতা হতে চান সালমান খান। তিনি যে বাচ্চাকাচ্চা ভীষণ পছন্দ করেন, সেটা তো কারোরই অজানা নয়। সত্যি বলতে, এ প্রসঙ্গে আগেও কথা বলেছিলেন তিনি। জানিয়েছিলেন, বিয়ে যদি করতেই হয়, সেটা কেবল বাচ্চাকাচ্চা নেওয়ার জন্যই করবেন তিনি।

সালমান যেহেতু বিয়ের জন্য এখনো প্রস্তুত নন, সুতরাং সারোগেসি ছাড়া বাবা হওয়ার আর কোনো উপায় নেই তাঁর। শাহরুখ খান, আমির খান, করণ জোহর, একতা কাপুরের মতো তারকারা এই পদ্ধতিতেই সন্তান নিয়েছেন। বিয়ে না করেই বাবা হতে চাইলে সালমানকেও একই পথ ধরতে হবে। শোনা যায়, ভাগনে-ভাগনিদের সঙ্গে খুব ভাব এই অভিনেতার। তিনি ভীষণ আদর করেন তাদের। শিগগির তাদের এই আদরের ভাগীদার আসতে পারে বলে জানিয়েছে সূত্র।

কাজের খবর হচ্ছে, সালমান খানকে শিগগির দেখা যাবে বলিউডের ‘ভারত’ ছবিতে। ছবিটি মুক্তি পাচ্ছে ৫ জুন। সম্প্রতি তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘দাবাং থ্রি’ ছবির শুটিংয়ে। এ ছবিও মুক্তি পাবে এ বছরের ২০ ডিসেম্বর। টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here